আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

CES: Movandi এবং Doosan হুক আপ 5 জি Mmwave

মুভান্দি, 5 জি মিমিওয়েভ আরএফ বিশেষজ্ঞ এবং দক্ষিণ কোরিয়া এর ডোওসান গ্রুপ, মভান্দি এর Beamxr প্রযুক্তির উপর ভিত্তি করে স্মার্ট পুনরাবৃত্তি মডিউলগুলি ডিজাইন এবং উত্পাদন এবং উত্পাদন করার জন্য আপলোড করেছেন।

একসঙ্গে, মুভান্দি এবং ডোওসান ও-রান রুল রেডিও ইউনিট, ছোট কোষ, মোবাইল ডিভাইসগুলি ফ্রীকেক (ফাইবার রেডিও টেকনোলজিস) সহ 5 জি মিমিওয়েভ নেটওয়ার্ক পুনরাবৃত্তি সরঞ্জাম সহ মোবাইল ডিভাইস সহ মোবাইল ডিভাইসগুলি সরবরাহ করছে।

Movandi সম্প্রতি 60 গিগাহার্জ, সাব -6 গিগাহার্জ আরএফ মডিউল, নিউ মেষ ইন্ডোর এবং আউটডোর সফ্টওয়্যারের সাথে নতুন জাল ইন্ডোর এবং বহিরঙ্গন সফ্টওয়্যার সহ বিমক্সআর-চালিত স্মার্ট পুনরাবৃত্তির জন্য নতুন, আপগ্রেড বৈশিষ্ট্য এবং ক্ষমতা ঘোষণা করেছে। 5 জি স্থাপনার খরচ কমাতে।

এই মুভান্দি-চালিত স্মার্ট পুনরাবৃত্তির সমাধানগুলি আজ উপলব্ধ এবং গ্লোবাল 5 জি অপারেটরদের দ্বারা স্থাপন করা হচ্ছে।

Beamxr প্রযুক্তিটি রিয়েল-ওয়ার্ল্ড 5 জি মিমিওয়েভ স্থাপনার চ্যালেঞ্জের চ্যালেঞ্জগুলি সমাধান করার জন্য ডিজাইন করা একটি স্মার্ট পুনরাবৃত্তির সমাধান, অন্দর, বহিরঙ্গন এবং মোবাইল পরিবেশে শারীরিক বাধাগুলি প্রবেশ করে এবং বড় আকারের 5 জি বাণিজ্যিকীকরণকে ত্বরান্বিত করে। মুভান্দি-চালিত beamxr স্মার্ট repeaters 50 শতাংশ দ্বারা Capex এবং Opex এর Capex এবং Opex হ্রাস।

আরো জানতে, পুনরাবৃত্তি অর্ধেক 5 জি মিমি-তরঙ্গ খরচ কাটা।

অতিরিক্ত Beamxr প্রযুক্তিগত বিশদ জন্য, Movandi পণ্য পরিদর্শন করুন।