আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

পৃথক সেন্সিং মাথা সঙ্গে টর্ক সেন্সর আঁট জায়গায় পায়

Sensor-Technology-separate-head-torque-sensor

অক্সফোর্ডশায়ার কোম্পানির মতে, "এই দুটি সুবিধা রয়েছে," সেন্সিং হেড খুব সীমিত স্পেসে মাপসই করতে পারে এবং ইলেক্ট্রনিক্সগুলি এমন একটি অবস্থানে অবস্থিত যেখানে তারা শারীরিক ক্ষতি, ধুলো, ময়লা, আর্দ্রতা এবং ইলেক্ট্রোম্যাগনেটিক বাহিনী থেকে সুরক্ষিত। "

Torqsense SGR530 এবং SGR540 কোম্পানির SGR510 এবং SGR520 রেঞ্জ হিসাবে একই চারটি উপাদান স্ট্রেন গেজ সেতু নীতিতে কাজ করে - ২020 সালে তার পূর্ববর্তী পৃষ্ঠ অ্যাকোস্টিক ওয়েভ RWT প্রকারের উত্তরাধিকারী হিসাবে পরিচিত।


শ্যাফ্ট মাপের 6 থেকে 75 মিমি এবং 1NM থেকে 13,000NM পর্যন্ত পূর্ণ-স্কেলে রয়েছে।



চারটি পৃথক স্টেইন গ্যাগগুলি ড্রাইভ শ্যাফ্টের সাথে সংযুক্ত থাকে, প্রতিটিটি একটি ভিন্ন দিকের মধ্যে রেফোলেকশন হিসাবে এটি লোডের নিচে ঘুরতে থাকে। ইলেক্ট্রনিক্স সমস্ত চারটি গেজ থেকে রিডিং সংগ্রহ করে এবং টর্কে গণনা করে। গেজ পজিশনিং মুহূর্তের মতো বহিরাগত বাহিনীর জন্য ক্ষতিপূরণ দেয়।

সংকেতগুলি স্লোগান-রিংগুলির পরিবর্তে রেডিও ফ্রিকোয়েন্সি ওয়্যারলেস পিক-আপগুলির মাধ্যমে স্ট্যাটিক ইলেকট্রনিক্সের উপর ঘূর্ণমান শাফট থেকে বেরিয়ে আসে - একটি রটার মাইক্রোকন্ট্রোলার মাউন্ট করা, একটি আবর্তক কুণ্ডলী দ্বারা চালিত, স্ট্রেন গ্যাগগুলি পরিমাপ করে এবং একই কুণ্ডলীগুলির মাধ্যমে ডিজিটাল মানগুলি প্রেরণ করে।

কোম্পানির মতে, "সুবিধাগুলির মধ্যে 400% যান্ত্রিক ওভারলোড সীমা সহ 400% যান্ত্রিক ওভারলোড সীমা রয়েছে এবং সেন্সরের মধ্যে রৈখিক ত্রুটিগুলি নির্মূল করার জন্য বহুমুখী ক্রমাঙ্কন সহ মাল্টিপয়েন্ট ক্রমাঙ্কন।"

সঠিকতা ± 0.1% এবং রেজোলিউশন ± 0.01% পূর্ণ স্কেল। ক্ষমতা 12 এবং 32VDC মধ্যে সরবরাহ করা যেতে পারে।

SGR53X এবং SGR54X এনালগ ভোল্টেজ, এনালগ বর্তমান, RS232, ইউএসবি, ক্যানবুস এবং ইথারনেটের মধ্যে বিভিন্ন ইন্টারফেস বিকল্পগুলি অফার করে।

কিছু সংস্করণ শুধুমাত্র আউটপুট টর্ক, অন্যান্য প্রদান গতি ডালস (60 পুলসি / REV) বা পাওয়ার তথ্য। 360pulse / Rev সংস্করণ পরিকল্পনা করা হয়।

নতুন পরিসীমা সঠিকভাবে ট্রানজেন্ট টর্ক স্পাইক ট্র্যাক করার জন্য ডিজাইন করা হয়।

কোম্পানির মুখপাত্র মার্ক ইনংহামের মতে, "একটি একক স্পাইক একটি যৌগিক বা একটি অতিরিক্ত আকারের ওয়ার্কপিসে যোগ করা একটি উপাদান ভুল পরিমাণটি নির্দেশ করতে পারে।" "Spikes একটি সিরিজ সম্ভবত যন্ত্রপাতি মধ্যে একটি সমস্যা শুরু করার পরামর্শ দেওয়া হবে, তাই তাদের সনাক্তকরণ উদ্ভিদ প্রকৌশলী একটি প্রাথমিক সতর্কবার্তা দেয়।"

সফ্টওয়্যারটি টরকভিউ এবং ল্যাবভিউ ভার্চুয়াল যন্ত্রগুলির সাথে ইন্টিগ্রেশন অন্তর্ভুক্ত করে।

SGR530 এবং SGR540 পণ্য পৃষ্ঠা এখানে