আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

'ক্ষুদ্রতম' সাইন-কোসাইন 3 ডি হল অবস্থান সেন্সর

Allegro A33230 3d Hall sensor

A33230 নামে পরিচিত, এটি 3 x 2.9 x 1mm 5pin Sot23-W প্যাকেজে আসে।

যদিও মরা তিনটি অরথোগোনাল মাত্রায় ইন্দ্রিয়গ্রাহ্য করতে সক্ষম, তবে এটিতে দুটি সংকেত পাথ এবং ডিভাইসগুলি কেবলমাত্র একটি জোড়ার সাথে কেবলমাত্র একটি জোড়ায় বোঝার জন্য প্রোগ্রাম করা হয়েছে: XY, XZ বা YZ। এছাড়াও ফ্যাক্টরি-প্রোগ্রামেড সংবেদনশীলতা একটি পছন্দ: 300 বা 1000SUSS পূর্ণ স্কেল।


বহিরাগত কর্ডিক গণনা ডিভাইসটিকে একটি কৌণিক সেন্সরতে পরিণত করতে ব্যবহার করা যেতে পারে, যখন দুটি চ্যানেলগুলি প্রয়োগ করা চুম্বকীয় ক্ষেত্রের সাইন এবং কোসাইন সরবরাহ করার জন্য ব্যবহৃত হয় তখন কৌণিক তথ্যটি বের করা হয়।



Allegro A33230 3d Hall sensor orientation

"আইসিটি 90 ° ফেজ বিচ্ছিন্নতা প্রদান করে, যা সেন্সিং অক্ষগুলির সাথে উল্লম্ব এবং প্ল্যানার হল-প্রভাব উপাদানগুলি অন্তর্ভুক্ত করে। অ্যালগ্রো বলেন, এই ফেজ বিচ্ছেদটি ম্যাগনেট মেরু স্পেসিং এবং এয়ার ফাঁক থেকে অন্তর্নিহিতভাবে স্বাধীন।

প্রতিটি সংকেত পাথ অন্তর্ভুক্ত: সেন্সর, ফ্রন্ট-এন্ড এম্প্লিফায়ার, এন্টি-অ্যালাইজিং ফিল্টার, ব্যান্ডাস ফিল্টার এবং আউটপুট এম্প্লিফায়ার।

Quiescent আউটপুট ভোল্টেজ অর্ধেক VCC, এবং সাধারণত লাভ 1000G বিকল্পের জন্য 1.2 ​​এমভি / জি এবং 300G বিকল্পের জন্য 3.6 এমভি / জি। বৈশিষ্টসূচক চ্যানেল মিলিটটি ± 3%, ± 1% অ-অরথোগোনালিটি।

অপারেশন -40 থেকে 150 ডিগ্রি সেলসিয়াস এবং 4.5 থেকে 5.5V জুড়ে। খরচ সাধারণত 7ma (10mA সর্বোচ্চ), এবং ব্যান্ডউইথ ~ 50khz হয়।

অ্যাপ্লিকেশন ফ্যাক্টরি রোবোটিক্স, উইন্ডসস্ক্রিন wipers এবং ইন কেবিন মোটর মধ্যে foreseen হয়।

A33230 পণ্য পৃষ্ঠা এখানে আছে