আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

শিল্প এবং নিষ্ক্রিয় ব্যবহারের জন্য কম-নয়েজ এক-অক্ষ অ্যাক্সিলেরোমিটার

Silicon Designs 1525 Low G Series accelerometers

মডেল 1525 অ্যাক্সিলেরোমিটারগুলি ± 2, 5, 10, ২5 এবং 50 জি সংস্করণে আসে এবং অনিচ্ছাকৃত ও শিল্প অ্যাপ্লিকেশনের মধ্যে কম ফ্রিকোয়েন্সি (সিসমিক) কম্পন এবং ত্বরণ পরিমাপের লক্ষ্যে রয়েছে: "বিশেষত তাই যেখানে উচ্চ-পুনরাবৃত্তি, কম শব্দ এবং সর্বাধিক স্থিতিশীলতা প্রয়োজন ", কোম্পানির মতে। "কী পার্থক্যিং বৈশিষ্ট্যগুলিতে চালিত পক্ষপাত স্থিতিশীলতা, ডিজাইন দ্বারা জিরো ক্রস-কাপলিং, এবং 5μG থেকে অ্যালান বৈকল্পিক অন্তর্ভুক্ত।" - ± 2 জি সংস্করণ থেকে পরবর্তী একটি সাধারণ চিত্র।

ভিতরে একটি ধারনা উপাদান, একটি ধারনা পরিবর্ধক, তাপমাত্রা সেন্সর এবং একটি ± 4.0V ডিফারেনশিয়াল এনালগ আউটপুট পর্যায়ে। প্যাকেজগুলি হঠাৎ করে একটি নাইট্রোজেন-ডাম্পেড ২0 পিন জেএলসিসি সারফেস মাউন্ট প্যাকেজে সিলযুক্ত হয়, শীর্ষ এবং নীচের পৃষ্ঠতলগুলি ট্রেসিবিলিটি জন্য চিহ্নিত সিরিয়াল নম্বর সহ। প্রতিটি ইউনিট পরিমাপ পক্ষপাত, স্কেল ফ্যাক্টর, রৈখিকতা, অপারেটিং বর্তমান এবং ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া দেখাচ্ছে একটি ক্রমাঙ্কন পরীক্ষা শীট সঙ্গে আসে।


অপারেশন -40 থেকে 85 ডিগ্রি সেলসিয়াস বেশি।



সিলিকন ডিজাইনের দ্বারা প্রদত্ত অন্যান্য এমএমএস ডিসি অ্যাক্সিলেরোমিটার টেকনোলজির অতিরিক্ত তথ্যের জন্য, দয়া করে www.silicondesigns.com এ যান।

1525 অ্যাক্সিলেরোমিটার পণ্য পৃষ্ঠা এখানে রয়েছে, এবং ডেটা শীট এখানে

1983 সাল থেকে অপারেটিং, সিলিকন ডিজাইনগুলি ওয়াশিংটনের সিয়াটেলের কাছে অবস্থিত। এটি অ্যাক্সিলেরোমিটার চিপস এবং মডিউল তৈরি করে এবং হাউস ওয়েফার উত্পাদন থাকে। সমস্ত উত্পাদন মার্কিন মধ্যে হয়, এবং এটি একটি ISO9001: 2015 সার্টিফাইড কোয়ালিটি ম্যানেজমেন্ট সিস্টেম আছে।