আপনার দেশ বা অঞ্চল নির্বাচন করুন।

EnglishFrançaispolskiSlovenija한국의DeutschSvenskaSlovenskáMagyarországItaliaहिंदीрусскийTiếng ViệtSuomiespañolKongeriketPortuguêsภาษาไทยБългарски езикromânescČeštinaGaeilgeעִבְרִיתالعربيةPilipinoDanskMelayuIndonesiaHrvatskaفارسیNederland繁体中文Türk diliΕλλάδαRepublika e ShqipërisëአማርኛAzərbaycanEesti VabariikEuskera‎БеларусьíslenskaBosnaAfrikaansIsiXhosaisiZuluCambodiaსაქართველოҚазақшаAyitiHausaКыргыз тилиGalegoCatalàCorsaKurdîLatviešuພາສາລາວlietuviųLëtzebuergeschmalaɡasʲМакедонскиMaoriМонголулсবাংলা ভাষারမြန်မာनेपालीپښتوChicheŵaCрпскиSesothoසිංහලKiswahiliТоҷикӣاردوУкраїнаO'zbekગુજરાતીಕನ್ನಡkannaḍaதமிழ் மொழி

ব্রডকম স্পেকট্রমিটার মডিউল কম্প্যাক্ট হয়

Broadcom Qwave spectrometer

ফার্নেলের মতে, "ব্রডকোমের কম্প্যাক্ট স্পেকট্রমিটার মডিউলগুলি অসংখ্য অ্যাপ্লিকেশনগুলিতে শিল্প সেন্সিং এবং মোবাইল বিশ্লেষণের জন্য উপযুক্ত।" "ক্ষেত্র এবং ল্যাব-ভিত্তিক প্রকৌশলী এখন একই দিনে শিপিংয়ের জন্য স্টক থেকে স্পেকট্রমিটার অ্যাক্সেস করতে পারেন।"

ইউএসবি-সংযুক্ত মডিউলগুলি অতি-বেগুনি, দৃশ্যমান এবং কাছাকাছি-ইন-ইনফ্রা-লাল - একা বা বিভিন্ন সমন্বয়ে থাকে।


পার্টসেল পার্টেল হ্যান্ডলিংয়ের মধ্যে রয়েছে:



  • Qneo ইনফ্রারেড স্পেকট্রমিটার 50 x 60 x 19mm এবং 950 এবং 1,700NM এর মধ্যে 8NM রেজোলিউশনের জন্য একটি uncooled 256-উপাদান Ingaas সেন্সর অ্যারে আছে।
  • QMini পরিসীমাটিতে ছয়টি মডেল রয়েছে, প্রতিটি 64 x 42 x 14.5 মিমি, 190 থেকে 1,100NM এর মধ্যে বিভিন্ন বর্ণালী স্প্যান্স আচ্ছাদন করে। উদাহরণস্বরূপ, 'প্রশস্ত দৃশ্যমান' সংস্করণটি 1.5 এনএম এর রেজোলিউশনে ২২5 থেকে 1000 এনএম জুড়ে রয়েছে।
  • 90 x 68 x 19.5mm qwave পরিসীমা এর দৃশ্যমান সংস্করণ (ছবি), 350 থেকে 880NM আচ্ছাদন। এর 3,648 পিপিক্সেল রৈখিক সিসিডি ডিটেক্টর 0.6 এনএম এর একটি রেজোলিউশন করতে পারবেন।

টেস্ট জেমস ম্যাকগ্রেগারের ফার্নেলের হেড বলেন, "ব্রডকোম একটি ছোট ফর্ম ফ্যাক্টরতে উচ্চ পারফরম্যান্স অর্জন করেছে।" "গ্রাহকরা শিল্প, মোবাইল, বায়োমেডিক্যাল এবং বৈজ্ঞানিক গবেষণা অ্যাপ্লিকেশনের পরিসরের জন্য সঠিক পরিমাপ নিতে পারেন।"

পয়েন্ট অফ-কেয়ার মেডিকেল ডায়াগনস্টিক্স ব্যবহার পূর্বাভাস, পাশাপাশি প্রক্রিয়া নিয়ন্ত্রণ, জল মানের পর্যবেক্ষণ এবং র্যামেন স্পেকট্রস্কপি।